আরটিভির নির্বাহী কর্মকমর্তা, সাবেক নিউজ কো-অর্ডিনেটর  ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান রাসেলের শারিরীক অবস্থা উন্নতির দিকে। রাজধানীর রামপুরাস্থ বনশ্রী ফরাজী হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রাসেলকে আজ আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এর আগে গত রবিবার রাত ১২টার সময় অবস্থার অবনতি ঘটলে তাকে জরুরি ভিত্তিতে আইসিইউতে স্থানান্তর করা হয়। দীর্ঘ প্রায় ৩৬ ঘন্টা আইসিইউতে চিকিৎসার পর অবস্থার উন্নতি ঘটলে আজ তাকে কেবিনে দেয়া হয়। বর্তমানে হাসপাতালের ২০১নং কেবিনে সাংবাদিক রাসেল চিকিৎসাধীন রয়েছেন।
ফরাজী হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: মোক্তার হোসেন জানান, মেডিকেল পরীক্ষায় তাঁর হার্টের মাইনর স্টোক ধরা পড়েছে  বলে চিকিৎসকরা জানিয়েছেন।

উল্লেখ্য, সাইফুর রহমান রাসেল আরটিভি অফিসে কর্মরত অবস্থায় গত শনিবার (২৮ এপ্রিল) সন্ধার সময় হঠাৎ অসুস্থতা বোধ করলে সহকর্মীরা দ্রুত হাসপাতালে নিয়ে যান।
তাৎক্ষণিক অসুস্থতার খবরে সাংবাদিক রাসেলকে দেখতে ও চিকিৎসার খোঁজ-খবর নিতে যান ফরাজী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: মোক্তার হোসেন, নোয়াখালীমেইল সম্পাদক ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি মোহাম্মদ ঈমাম হোসেইন এবং আরটিভির সাংবাদিক, উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী সহ অসংখ্য শুভাকাংখী ও আত্মীয়স্বজন।

বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব-নোয়াখালী’র পক্ষ থেকে তাঁর সুস্থতার জন্য আল্লাহ তা’আলার নিকট সবার দো’য়া কামনা করা হয়।