বিজে২৪ নিউজ :

একমাত্র ছেলে আব্রাম খান জয়ের দ্বিতীয় জন্মদিন আলাদাভাবে পালন করছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এমনটাই জানা গেছে।বাবা শাকিব খান গুলশানের একটি মসজিদে দোয়া মাহফিলের বন্দোবস্ত করেছেন। অন্যদিকে পারিবারিকভাবে সন্তানসহ মা-বাবাকে সঙ্গে নিয়ে বাড়িতে কেক কাটবেন।

সন্তানের জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।অন্যদিকে অপু বিশ্বাসও একমাত্র ছেলের জন্মদিনে আয়োজনের কোনও কমতি রাখেননি। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পরিচিতজনদের নিয়ে ছেলের জন্মদিন উদযাপন করছেন এই নায়িকা।

গেলো মঙ্গলবার এফডিসিতে গিয়ে ছেলেসহ শাকিব খানকে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন অপু।গেলো বছরও ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাননি শাকিব। নিজের মতোই ছেলের সঙ্গে কিছুটা সময় কাটিয়েছেন।জানা গেছে, অপু আয়োজিত এবারের আয়োজনেও তার যাবার সম্ভাবনা কম।

তবে শাকিব যদি আজকের অনুষ্ঠানে যান তাহলে তা সবার জন্যে সারপ্রাইজ হবে।২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। গত বছর এপ্রিলে টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিয়ের কথা প্রকাশ করেন অপু। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর দেশের বাইরের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের।

বিয়ের বিষয় প্রকাশের পর পরই শাকিব-অপুর মাঝে ব্যবধান তৈরি হয়। একটা পর্যায়ে নানা নাটকীয়তার মধ্য দিয়ে তাদের ডিভোর্স কার্যকর হয়। তবে শাকিব-অপু আলাদা থাকলেও সন্তানের জন্যে বাবা-মা দুজনেই দায়িত্বশীল।