বিজে২৪ নিউজ :

সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ ও নীতিহীনদের বিরুদ্ধে জনতার ঐক্য গড়ে তুলবো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

রোববার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়াকক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

হাছান বলেন, প্রকৃতপক্ষে বিএনপি ও বিএনপির বর্তমান নেতৃত্ব চায় না বেগম জিয়া মুক্তি পাক। তারা (বিএনপি) চায় বেগম খালেদা জিয়া জেলেই থাক এবং তারেক রহমান বিদেশেই থাক। তাই তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) সুচতুরভাবে বিএনপির কর্মী-সমর্থকদের ধোকা দিয়ে খালেদা-তারেককে মাইনাস করছে।

তারা ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। যে স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা প্রসঙ্গে তিনি বলেন, এই জনসভা থেকে যদি কোনো হঠকারী সিদ্ধান্ত আসে, এর বিরুদ্ধে সন্ত্রাস, জঙ্গিবাদ যারা লালন-পালন করে সেই বিএনপি-জামায়াত এবং তাদের দোসরদের বিরুদ্ধে আমরা জনতার ঐক্য গড়ে তুলবো। যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালানো হয় তাহলে তা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করবো।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি মোবারক আলী সিকদারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, চিত্রনায়িকা নতুন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।