বিজে২৪ নিউজ :

 

সোনারগাঁও সংবাদদাতা :

প্রেম প্রত্যাখান করায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর আঁখি আক্তার নামের এক ছাত্রীকে পিটিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করেছে সাকিব (২২) নামে এক বখাটে। গতকাল মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আহত স্কুল ছাত্রী আঁখি আক্তার জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের গোলনগর গ্রামে তার বাড়ি। তা বাবার নাম শাহজাহান। নানাখী মধ্যপাড়া গ্রামের মনির হোসেনের বখাটে ছেলে সাকিব ৬ মাস ধরে স্কুলে আসা-যাওয়ার পথে উক্তত্য করে প্রেম নিবেদন দিয়ে আসছে।

বখাটে সাকিবের প্রেম নিবেদনে সারা না দেয়ায় গতকাল সকালে মঙ্গলবার স্কুলে যাওয়ার সময় স্কুল গেইটের সামনে সাকিবের নেতৃত্বে ৫-৭জনের একটি দল ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে অতর্কিত কিলঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেয়।

এসময় স্কুল ছাত্রীর ডান গাল কেটে রক্তাক্ত জখম হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আহত ছাত্রীর সহপাঠি ও স্কুল শিক্ষকরা উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আঁখির বাবা মো. শাহজাহান জানান, আমরা অত্যন্ত নিরীহ প্রকৃতির মানুষ। আমাদের টাকা পয়সা নেই। বখাটে সাকিব এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। পুলিশের কাছে না যাওয়ার জন্য সন্ত্রাসী সাকিব ও তার লোকজন আমাদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

পঞ্চমীঘাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম বলেন, স্কুলের সামনের এমন ঘটনা খুবই নেক্কারজনক। শিক্ষার্থীদের নিরাপত্তার জোরদার করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, ঘটনাটি আমি শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। তবে বখাটে সাকিব ও তার সহযোগীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।