মুমূর্ষ অবস্থায় হেলিকপ্টার যোগে রাজধানীর ইউনাইটেড হসপিটালে নোয়াখালী -৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম  চৌধুরী

 

বিজে২৪ বিশেষ প্রতিবেদন:

 

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে অসুস্থ অবস্থায় হেলিকপ্টারযোগে রাজধানীর উইউনাইটেড হাসপাতালে আনা হয়েছে।

 

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক বিবিসি জার্নাল টোয়েন্টিফোর কে জানান, একরামুল করিম চৌধুরী বুধবার সুবর্ণচর উপজেলার আটকপালিয়া বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে দেখা করতে যান। দুপুর একটার দিকে সেখানে হঠাৎ তিনি শরীরিক অসুস্থতা বোধ করলে নেতাকর্মীরা দ্রুত নোয়াখালী জেনালের হাসপাতালে নিয়ে ভর্তি করে।

 

কিন্তু মাইজদী জেনারেল হাসপাতালে উনার শারীরিক উন্নত না হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাকে হেলিকপ্টারযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতলে স্থানান্তর করা হয়। সেখানে তাকে সার্বক্ষনিক  নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।

 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সৈয়দ  মহিউদ্দিন আবদুল আজিম জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে একরামুল করিম চৌধুরী বমি ও পেটের ব্যাথায় ভুগছিলেন। এসময় তার শরীরের তাপমাত্রাও বৃদ্ধি পাচ্ছিল। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

 

  রাজধানীর ইউনাইটেড হসপিটালে মুমূর্ষ অবস্থায় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

 

এদিকে প্রবীন এই রাজনীতিবিদ ও সংসদ সদস্যের অসুস্থতায় ভেঙ্গে পড়েছেন তার  স্ত্রী,সন্তান সহ পরিবার পরিজন ও রাজেনৈতিক সহযোদ্ধা ,কর্মী ও সমর্থকবৃন্দ। সবাই তার সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন,যেন উনি খুব দ্রুত সুস্থ হয়ে আবার তাদের মাঝে ফিরে আসেন।

অসুস্থ একরামুল করিম চৌধুরীর পাশে মিনহাজ আহাং জাবেদ ও শিউলি একরাম।