কাল-পরশু ঘোষণা হচ্ছে আ.লীগের চুড়ান্ত মনোনয়ন : কাদের।

 

বিজে২৪ নিউজ:

আগামী রোববার অথবা সোমবার ঘোষণা হতে পারে মহাজোটের প্রার্থী মনোনয়ন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানিয়েছেন।

 

শনিবার দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টি ও জাসদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক শেষে তিনি এ কথা জানান।বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আসন বণ্টন নিয়ে মহাজোটের শরিকদের সঙ্গে আলোচনা শেষপর্যায়ে।

 

কাল-পরশু ঘোষণা হতে পারে মনোনয়ন। জোটকে ৬৫ থেকে ৭০ এর মতো আসন দেয়া হবে। এর ব্যতিক্রম হবে না।বৈঠক শেষে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার বলেন, আশ্বাস পেয়েছি, আরও পাব। আলোচনা ফলপ্রসূ হয়েছে। আলোচনা আরও হবে।

 

 

আমাদের জয়যুক্ত হতে হবে। আবেগে সিদ্ধান্ত নেয়া যাবে না। চুলচেরা বিশ্লেষণ হচ্ছে। উভয়পক্ষের স্বার্থ রক্ষা করে সম্পর্ক অটুট রেখে আমাদের এগুতে হবে।

 

 

এর আগে জাতীয় সমাজতান্ত্রিক দল এবং ওয়ার্কার্স পার্টির সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয়। সর্বশেষ বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মশিউর রহমান রাঙ্গা, মুজিবুল হক চুন্নু, কাজী ফিরোজ রশিদ প্রমুখ।