টপলাইন: নোয়াখালীর সেনবাগে-২ এ  মোরশেদ আলম,  বেগমগঞ্জে-৩ এ মামুনুর রশিদি কিরন এলাকায় নেতাকর্মীদের উল্লাস, মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল।

 

বিজে২৪ মনোনয়ন এক্সক্লুসিভ :

 

সারা দেশে এখন বইছে নির্বাচনের হাওয়া । দলগুলোর মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শেষ হওয়ার পর থেকেই অপেক্ষা ছিল ৩০০ আসনে কে দলের টিকিট পাচ্ছেন তা জানার।

 

কোন দল আগে তাদের চূড়ান্ত প্রার্থী তালিকা দেবে তা নিয়ে নানা জল্পনা-কল্পনা । অবশেষে ক্ষমতাসীন আওয়ামী লীগই প্রথম মনোনয়ন প্রাপ্তদের চিঠি দিয়ে নৌকার টিকিট নিশ্চিত করল । একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আনুষ্ঠানিক ভাবে দলীয় প্রার্থী তালিকা ঘোষণা  করেছে আওয়ামী লীগ।

 

আজ রোববার সকাল থেকে  বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন চিঠি তুলে দেয়া হয় চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তদের হাতে।

 

আ.লীগের রাজনীতিতে নোয়াখালীর সেনবাগ-২ ও বেগমগঞ্জ-৩ আসন অত্যন্ত গুরুত্বপূণ একটি আসন। এই দুটি আসনে কে পাচ্ছেন আ.লীগের চুড়ান্ত মনোনয়ন এই নিয়ে নোয়াখালীর সাধারন মানুষের উৎকন্ঠার শেষ ছিলনা। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এই দুটি আসন থেকে চুড়ান্ত মনোনয়ন পেলেন সাবেক সংসদ সদস্য ও আরটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম ও সাবেক সংসদ সদস্য ও গ্লোব ফার্মাসিউটিক্যালস এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মামুনুর রশিদ কিরন।

 

 

এই নিয়ে সেনবাগ ও বেগমগঞ্জের ভোটার সহ সাধারন মানুষ ফেলেছে স্বত্বির নিঃশ্বাস,তারা পেয়েছে তাদের কাঙ্খিত প্রার্থীকে । এই নিয়ে ঈদ ঈদ কলরব বিরাজ করছে সারা এলাকা জুড়ে।

 

 

মিষ্টি বিতরন হচ্ছে সেনবাগ ও বেগমগঞ্জে। দলীয় নেতাকর্মী ও সাধারন জনগন একে অন্যের মুখে মিষ্টি তুলে দিচ্ছে আর মিছিল ও স্লোগানে মুখরিত করছে সারা এলাকা । শুধু তাই নয় সামাজিক যোগাযোগের মাধ্যম গুলোতে ও চলছে প্রিয় প্রার্থীর প্রচার প্রচারনা।

 

 

এই নিয়ে বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের  নোয়াখালী প্রতিনিধির সাথে কথা হয় সেনবাগ ও বেগমগঞ্জের সাধারন মানুষের সাথে তারা জানান,আজ আমরা সত্যিই খুব খুশি। আমরা ধন্যবাদ জানাচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের কে আমাদের ও জনগনের শেষ আস্থা ও ভালবাসার প্রতীক আলহা্জ্ব মামুনুর রশিদ কিরন ও আলহাজ্ব মোরশেদ আলম কে চুড়ান্ত ভাবে দল থেকে মনোনীত করার জন্য।

 

 

নেতা কর্মীদের উল্লাস ও আনন্দ মিছিল।