কুমিল্লায় জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক-কে গুলি করে হত্যা।

 

বিজে২৪ নিউজ:

 

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে (৪৫) মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার রাত ৯টার দিকে নগরীর শামবকসি এলাকায় এ ঘটনা ঘটে।

 

তিনি শামবকসি এলাকার আবু মহসিনের ছেলে। জানা যায়, দেলোয়ার হোসেন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয় ২৬ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর অফিসে মিটিং শেষে নিজ অফিসে লোকজন নিয়ে আড্ডা মারে। পরে রাত পৌনে ১০টায় বাড়ি দিকে রওয়ানা হয়। পথে দু’জন দুর্বৃত্ত মোটরসাইকেলে করে এসে এদের একজন তার মাথায় গুলি করে পালিয়ে যায়।

 

ঘটনার পর মুমূর্ষু অবস্থায় দেলোয়ারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার মৃতের খবর শুনে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এবং পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন।

 

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিবিসি জার্নাল কুমিল্লা প্রতিনিধি-কে  জানান, ঘটনার সময় দেলোয়ার হোসেন ও তার সঙ্গে থাকা কয়েকজন স্থানীয় আওয়ামী লীগ অফিস থেকে পায়ে হেটে বাড়ি যাচ্ছিল। এসময় পেছন দিক থেকে মোটরসাইকেলে চড়ে এসে দু’জন ব্যক্তির একজন তার মাথায় গুলি করে।

 

তার সঙ্গে থাকা লোকজন ধারণা করতে পেরেছেন কারা এ কাজ করতে পারে। তাদের কথার সূত্র ধরে আমরা খুনিদের গ্রেপ্তারের চেষ্টা করবো।