নোয়াখালীর ৬ আসনে ৮৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বিজে২৪ নিউজ:

নোয়াখালীনোয়াখালীতে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয় এবং বিভিন্ন উপজেলার সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ৮৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম-কে  বুধবার (২৮ নভেম্বর) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তন্ময় দাস এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার ও বুধবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত বিভিন্ন দলের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।

 

 

মনোনয়নপত্র জমা দেওয়া উল্লেখ্যযোগ্য প্রার্থীরা হলেন:

 

নোয়াখালী (চাটখিলসোনাইমুড়ি আংশিক): আসনে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য এ,এইচ,এম ইব্রাহিম, বিকল্পধারা’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

 

নোয়াখালী (সেনবাগসোনাইমুড়ি আংশিক): আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ও বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোরশেদ আলম, বিএনপি থেকে সাবেক বিরোধী দলীয় হুইপ জয়নাল আবেদীন ফারুক, নির্বাহী কমিটির সদস্য কাজী মফিজুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মঞ্জুর।

 

মনোনয়ন পত্র জমা দিচ্ছেন আলহাজ্ব মোরশেদ আলম এম,পি

 

নোয়াখালী (বেগমগঞ্জ): আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য, গ্লোব ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  মামুনুর রশিদ কিরন, বিএনপি’র যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, কেন্দ্রীয় বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাজী মাজহারুল  ইসলাম দোলন। স্বতন্ত্র প্রার্থ ী শামীমা বরকত লাকী।

 

মনোনয়ন পত্র জমা দিচ্ছেন আলহাজ্ব মামুনুর রশিদ কিরন এম,পি।

 

নোয়াখালী (সদরসূবর্ণচর): জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন আজাদ।

 

একরাম চৌধুরীর পক্ষে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন তার ছেলে সাবাব চৌধুরী

 

নোয়াখালী (কোম্পানীগঞ্জকবিরহাট):আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ।

 

নোয়াখালী (হাতিয়া): আসনে বর্তমান সংসদ সদস্য ও নোয়াখালীতে আওয়ামী লীগের একমাত্র মহিলা প্রার্থী আয়েশা ফেরদাউস, বিএনপি নেতা ও বিশিষ্ট শিল্পপতি সাবেক সংসদ সদস্য ফজলুল আজিম।

 

 

মনোনয়ন পত্র জমা দিচ্ছেন এম,পি আয়েশা আলী।