নোয়াখালী-৩ এর সাবেক সাংসদ ,পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম,এ হাসেমের ছেলে রাসেলের প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ।

 

বিজে২৪ নিউজ:

বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ‘পারটেক্স’ এর কর্ণধার আবুল হাসেমের ছেলে শওকত আজিজ রাসেলকে ঢাকা ১৭ আসন থেকে নির্বাচন করার মনোনয়ন প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

 

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়নপত্রটি ইতিমধ্যে হাতে পেয়েছেন শওকত আজিজ।

 

 

গুলশান ক্লাবের সভাপতি এবং আম্বার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজ রাসেল সংসদীয় আসন ১৯০ এবং নির্বাচনী এলাকা ঢাকা ১৭ থেকে নির্বাচন করবেন বলে নিশ্চিত হওয়া গেছে।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন আম্বার গ্রুপের কর্ণধার ও গুলশান ক্লাবের সভাপতি শওকত আজিজ রাসেল। বুধবার বিকেলে মনোনয়ন দাখিল করেন প্রতিষ্ঠিত তরুণ এ শিল্পপতি। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন সম্মানিত পরিচালক।

 

ঢাকা ১৭ আসনে রাজনীতিতে এই নতুন মুখের সাথে প্রতিদ্বন্দ্বিতা হবে জোট প্রার্থী এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের।

 

ঢাকা ক্যান্টনমেন্ট, উত্তর সিটি করপোরেশনের ১৫, ১৮, ১৯ ও ২০ নম্বর ওয়ার্ড নিয়ে ঢাকা-১৭ আসন গঠিত। এটি জাতীয় সংসদের ১৯০ নম্বর আসন।