আসছে এম.টি. বাবলুর একক পরিচালিত ধারাবাহিক শর্টফিল্ম  ’মিথ্যে স্বপ্ন’

 

বিজে২৪ নিউজ:

 

বন্ধন মাল্টিমিডিয়ার  সৌজন্যে এম.টি.বাবলুর ধারাবাহিক শর্ট ফিল্ম “মিথ্যে স্বপ্ন” এর প্রথম পর্ব সম্পূর্ন হয়েছে। নিজের একক ও মিক্সড এ্যালবামে কন্ঠ দেওয়ার পাশাপাশি, নতুন মুখদেরকে সাথে নিয়ে বিভিন্ন মিউজিক ভিডিও,নাটক,শর্টফিল্ম পরিচালনা করে দর্শকদের উপহার দেন তিনি।

 

তাই নতুন আঙ্গিকে নতুন রূপে তার একক পরিচালিত এই ধারাবাহিক শর্টফিল্ম মিথ্যে স্বপ্ন ।

 

এর মূল চরিত্রে অভিনয় করেছে এই প্রজন্মের জনপ্রিয় মডেল আতিক আহমেদ ও সাথী রহমান। এর গল্পে রয়েছে সামাজিক মূল্যবোধ,রয়েছে রোমেন্টিক,এ্যাকশন ও বিনোদন।

 

যা দর্শকদের চাহিদা অনুযায়ী  নির্মান করা হয়েছে। নতুনদেরকে সাথে নিয়ে নতুন ভাবনা চিন্তার প্রতিফলন ঘটিয়ে নতুন কাজ উদ্ভাবন করে যুগের সাথে তাল মিলিয়ে চলা অনেক কষ্টসাধ্য হয় বিধায়, আজকাল ছেলেমেয়েদের দিয়ে কিছু হবে না, এদের না আছে প্রতিভা, না আছে অভিনয়ের গভীরতা।

 

এমন কথা প্রায়ই বলতে শোনা যায় নানা আলাপচারিতায়। বর্তমান তরুণ প্রজন্মের ঠিক আগের এক বা দুই প্রজন্ম এই ধরনের আক্ষেপ করে ব্যক্ত করেন নিজেদের হতাশা। নিজেদের চিন্তার জগৎকে পরিশীলিত রেখে যাঁরা অভিনয়,সঙ্গিতকে ভালোবেসে যাচ্ছেন, মিডিয়ার জন্য ভাবছেন, তাঁরা অনেক সময় বর্তমান প্রজন্মের মধ্যে তাঁদের ভাবনার প্রতিফলনগুলো দেখতে পান না।

 

কিন্তু তাই বলে কি সত্যিই বর্তমান প্রজন্ম অভিনয়ে বিমুখ আর ক্যারিয়ার-সর্বস্ব ?  আমাদের চেতনা আর চিন্তার প্রাসঙ্গিক ক্ষেত্রগুলোর সব জায়গায় তারুণ্যের পদচারণ। হয়তো নানা কারণে তাদের আচরণের গতিপ্রকৃতিগুলো খানিকটা অস্থির।

 

এই অস্থিরতা তরুণ প্রজন্মের সমস্যা নয়, বরং একটি ইতিবাচক গুণ। আর তাই এম.টি.বাবলু বলেন আমি বরাবরের মতো দর্শকদেরকে ভালো কাজ উপহার দিতে চেয়েছি। তাই দর্শকদের ভালোবাসা আর দোয়া পেলে বন্ধন মাল্টিমিডিয়াকে সাথে নিয়ে আরো ভালো কাজ দর্শকদের ্পউপহার দিতে পারবো ইনশাআল্লাহ।