তিন আসনেই খালেদার মনোনয়নপত্র বাতিল

 

অনলাইন ডেস্ক :

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তিনি বগুড়া-৬, বগুড়া-৭ ও ফেনী-১ আসনে প্রার্থী আসনে প্রার্থী হয়েছিলেন। তিন আসনেই বাতিল হয় মনোনয়নপত্র।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জমা দেয়া মনোনয়নপত্র বাছাইয়ের প্রথম দিনে আজ রোববার সকালে ফেনী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. ওয়াহিদুজ্জামান খালেদার মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করেন।

 

অন্যদিকে বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তাও খালেদার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।গত ২৮ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য রেহানা আক্তার রানু ফেনী-১ আসনে বেগম খালেদা জিয়ার পক্ষে এ মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

 

এদিকে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়নপত্রে কোনো অসঙ্গতি ধরা পড়েনি।আজ রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিনে মির্জা ফখরুলের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. কেএম কামরুজ্জামান সেলিম।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, মির্জা ফখরুলের মনোনয়নপত্রে কোনো গরমিল না থাকায় তা বৈধ ঘোষণা করা হয়েছে।মির্জা ফখরুল ঠাকুরগাঁও-১ আসন থেকে নির্বাচন করতে মনোনয়নপত্র জমা দেন। তিনি এ আসন থেকে একাধিকবার নির্বাচন করেন।