জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে প্রধান এজেন্ট হিসেবে কাজ করব: জাহেদুল আলম।

 

খাগড়াছড়ি প্রতিনিধি মনির উদ্দিন মুন্নার পাঠানো তথ্যচিত্রে একটি ডেস্ক রিপোর্ট

 

বিজে২৪নিউজ :

 

দীর্ঘ প্রতিক্ষা আর টানাপোড়নোর পর নেত্রী ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর নির্দেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের পদ নিয়ে নৌকার বিজয়ে ফিরলেন জাহেদুল আলম ।

 

সোমবার দুপুরে ঢাকা থেকে ফিরলে পর্যটন মোটেলস্থ চেঙ্গীব্রীজ এলাকায় দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকরা ফুল দিয়ে বরণ করেন তাদের প্রানের  নেতাকে।

 

পরে শতাধিক মোটরসাইকেল ও বিশাল গাড়ী বহর নিয়ে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে  আসলে  পুনরায় নেতাকর্মীরা  তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পরে তিনি আনন্দ র‌্যালী নিয়ে শহরের টাউন হলস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  পুষ্পমাল্য অর্পন করেন । এ সময় তিনি দেশের জন্য আত্মত্যাগীদের শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

টাউন হলে সংক্ষিপ্ত বক্তব্যে, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম বলেন, নেত্রী ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর  নির্দেশে পদ ফিরে পেয়ে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানান সকলকে। এ সময় দলীয় নেতাকর্মীদের সহায়তা কামনা করে শীঘ্রই খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সাথে বৈঠকের মাধ্যমে চলমান দুরত্মের সমাধান হবে বলে তিনি জানান।

 

আর কোন দ্বিমত নয়, ঐক্যবদ্ধ প্রচেষ্টা খাগড়াছড়ি আসন নেত্রীকে উপহার দিতে সকল ভোটারদের কাছে ভোট ভিক্ষা চাইতে হবে বলে তিনি মন্তব্য করে আর কোন অভিমান না করে নেত্রীকে নৌকা উপহার দিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে নির্দেশ দেন তিনি।

 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাহেদুল আলম ও নেতাকর্মীদের পুষ্পার্ঘ অর্পণ।

 

এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,ধর্ম বিষয়ক সম্পাদক হোসেন আহম্মদ চৌধুরী,শ্রমিকলীগের সভাপতি  নুরনবী,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ সহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পরে দলীয় কার্যালয়ে বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।