ব্যরিস্টার মওদুদের মিথ্যাচারের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন

 

বিজে২৪নিউজ:

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের গাড়ি লক্ষ্য করে নোয়াখালীতে বোমা হামলার শিরোনামে মঙ্গলবার কয়েকটি পত্রিকার অনলাইন সংস্করণে প্রতিবেদন প্রকাশিত হয়।

এর প্রতিবাদে মঙ্গলবার রাত ৮টায় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

সংবাদ সম্মেলনে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরী বিবিসি জার্নাল-কে জানান , কয়েকটি সংবাদ মাধ্যমে মওদুদ সাহেবের গাড়ি লক্ষ্য করে বোমা হামলার যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যাচার, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

 

সম্পূর্ণ শান্তিপূর্ণ পরিবেশকে অস্থিতিশীল করার জন্য এই মিথ্যাচার করেছেন জনাব মওদুদ আহমেদ। সকালে আমাদের কর্মীরা নিয়মিত নির্বাচনী ওয়ার্ক শেষে বাজারে আসে। নেতাকর্মীরা বাজারে চলে আসার অন্তত ৩০ মিনিট পর ব্যারিষ্টার মওদুদ আহমেদ বামনী বাজারে শো-ডাউন করেন।

 

বিকেল ৪টায় বসুরহাটে মওদুদ সাহেবের পিএস সাংবাদিকদের সম্পূর্ণ মিথ্যাচার করে অভিযোগ করেন মওদুদ সাহেবের গাড়িতে ককটেল হামলা হয়েছে। তাদের ৫ নেতাকর্মী আহত হয়েছেন। বাজারের দোকানপাট বন্ধ হয়ে গেছে এবং এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

 

যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তার প্রমাণ যারা আহত হয়েছেন ও হাসপাতালে ভর্তি বলে অভিযোগ করেছে তাদের সঙ্গে এবং বিএনপির সভাপতি ও সম্পাদকের সঙ্গে আপনারা কথা বলেন, সত্যতা যাচাই করেন।

সংবাদ সম্মেলনে ইকবাল বাহার চৌধুরী প্রমাণ স্বরূপ ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম বুলবুলের সঙ্গে লাউড স্পিকারে কথা বলে শোনান এবং আহত যাদের নাম এসেছে তাদের বক্তব্যের রেকর্ড শোনান।

রামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম বুলবুল বলেন, মওদুদ সাহেব বামনী বাজারে আসার পর আওয়ামী লীগ কিংবা বিএনপির কোন নেতাকর্মীর কোন উশৃংখলতা, কিছুই ঘটেনি। আর এ রকম কোন ঘটনাই ঘটেনি, আমি এ জন্য সরি।

সংবাদে প্রচারিত আহত সবুজ বলেন, মওদুদ সাহেবের গাড়িতে কোন ককটেল হামলার ঘটনা ঘটেনি আর আমি আহতও না, আমি সুস্থ্য এবং বাড়িতে।

সংবাদে প্রকাশিত ককটেল হামলায় আহত ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক আবদুল্যাহ বলেন, মওদুদ সাহেবের গাড়িতে কোন ককটেল হামলা হয়নি আর আমি ছিলাম না আমি কিভাবে আহত হবো?

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মওদুদ আহমদের এই মিথ্যাচারের প্রতিবাদে বুধবার বাদ মাগরিব প্রতিবাদ সভার ঘোষণা দেয়া হয়।