মোরশেদ আলমের সমর্থনে ঢাকাস্থ সেনবাগ আওয়ামী পরিষদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

বিজে২৪ নিউজ:

 

আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন-কে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আলহাজ্ব মোরশেদ আলমের সমর্থনে রাজধানীর ঢাকায় হয়ে গেল এক নির্বাচনী মতবিনিময় সভা।

 

বুধবার সন্ধ্যায় রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে ঢাকাস্থ সেনবাগ আওয়ামী পরিষদের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় সেনবাগ কল্যান সমিতির সভাপতি মোঃ আবু তালেবের সভাপতিত্বে  ও আওয়ামী যুবনেতা  আজাদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেঙ্গল গ্রুপ, আরটিভি ও ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর চেয়ারম্যান,  বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোরশেদ আলম।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সত্যিই বলছি আমি সেনবাগ সোনাইমুড়ির মানুষ গুলোকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি, বিগত পাঁচ বছরে আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চটুকু দিয়ে সেনবাগ সোনাইমুড়ির মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে, আমার বিশ্বাস আমি তা পেরেছি, সেনবাগ-সোনাইমুড়িতে জামায়াত বিএনপির শাসনামলে সন্ত্রাস আর মাদকের ছড়াছড়ি ছিল,এমনকি তাদের সময় সেনবাগ-সোনাইমুড়ির মানুষ কোন উন্নয়ন দেখেনি, ৫ই জানুয়ারীর নির্বাচনে আমি সংসদ সদস্য হওয়ার পর পোল, কালবার্ট, রাস্তাঘাট, স্কুল, কলেজ, একাডেমিক ভবন, মসজিদ,মাদ্রাসা, গরীব অনাথ মেধাবী ছেলে মেয়েদের পড়াশুনার খরচ, কন্যাদায়গ্রস্থ পিতামাতার মেয়ের বিয়ের খরচ, শিক্ষা,স্বাস্থ্য, বিশেষ করে মাদক নির্মূলে আমি বিশেষ ভুমিকা পালন করেছি যা আপনাদের সকলেরই জানা।

 

আমার দৃঢ় বিশ্বাস আগামী ৩০শে ডিসেম্বরের নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবার করার জন্য এবং সেনবাগ সোনাইমুড়ির অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দিবেন।

 

 

 

অন্যদিকে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে  উপস্হিত ছিলেন, প্রয়াত সাংসদ জননেতা নুরুল হক সাহেবের সুযোগ্য সন্তান, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রফেশনাল ইউনিভাসিটির প্রো-ভিসি প্রফেসর আবুল কাশেম, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাহার উল্যা বাহার, ঢাকাস্থ নোয়াখালী সমিতির সহ-সভাপতি মোশারফ হোসেন, কেন্দ্রিয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক এ,কে, এম জাকির হোসেন জুয়েল,নোয়াখালী বিভাগ আন্দোলনের আহব্বায়ক ও নোয়াখালী মেইল এর সম্পাদক মোহাম্মদ ঈমাম হোসেইন,

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক-জনপ্রিয় চ্যানেল আরটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের নির্বাহী-নোয়াখালী বিভাগ আন্দোলনের ১নং যুগ্ম আহব্বায়ক মোঃ সাইফুর রহমান রাসেল,সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. মাহমুদুল হক লেবু, সেনবাগ উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক বাহার উল্যাহ বাহার, আ.লীগ নেতা আলী আক্কাস রতন প্রমুখ।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথিদের বক্তব্যে তারা সেনবাগ-সোনাইমুড়িবাসী –কে লক্ষ্য করে বলেন, আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোরশেদ আলম-কে  আপনাদের মুল্যবান ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ বাস্তবায়নে আপনারা বিশেষ ভুমিকা রাখবেন  বলে আমাদের বিশ্বাস।

 

 

পরিশেষে উপস্থিত সুধীমহল ও সেনবাগ-সোনাইমুড়িবাসীর  সম্মানার্থে সবাইকে এক বিশেষ প্রীতিভোজের আমন্ত্রন জানিয়ে  সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।