ভিডিও কলে ভোট চাইলেন মাশরাফির স্ত্রী সুমি।

 

বিজে২৪ নিউজ:

তথ্যপ্রযুক্তির সুবাদে ফেসবুকের ম্যাসেঞ্জারে যুক্ত হয়ে ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন তার সহধর্মিণী সুমনা হক সুমি।

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নড়াইল-২ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচনী মাঠে লড়াইয়ে নেমেছেন।বুধবার বিকালে লোহাগড়া উপজেলা শহরের মদিনা পাড়ায় মাশরাফির পরিবার ও আত্মীয় স্বজনদের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

 

এই কর্মসূচিতে মাশরাফির স্ত্রী সুমির বড় বোন জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেঝো বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক সঞ্চিবা হক রিপাসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

 

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য শেষে মাশরাফির স্ত্রী ম্যাসেঞ্জারের সঙ্গে যুক্ত হয়ে উঠান বৈঠকে উপস্থিত ভোটারদের সঙ্গে কথা বলেন। সুমি তার বক্তব্যে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফিকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার অনুরোধ জানান।

 

 

এদিকে সুমির সঙ্গে কথা বলতে পেরে ভীষণ খুশি ভোটাররা। ভোটার রোজিনা খানম বলেন, মাশরাফি বিন মুর্তজাকে শুধু আমরা টেলিভিশনেই দেখেছি। তিনি নড়াইল থেকে নির্বাচন করায় আমরা খুব খুশি। নির্বাচনের আগে সরাসরি একবারের জন্য হলেও দেখতে চাই। তাকে দেখেই ভোট দিতে চাই। মাশরাফিকে  সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি। মাশরাফির স্ত্রীকেও আমরা সরাসরি দেখতে চাই’।

 

 

 

ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় আগামী ১৪ নভেম্বরের পরে নির্বাচনী এলাকায় আসবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। সঙ্গে আসবেন স্ত্রী ও তার ছেলে মেয়ে।

 

নড়াইলে আসার পর মাশরাফির পাশাপাশি স্ত্রী সুমনা হক সুমিও নির্বাচনী মাঠে নামবেন। এমনটাই জানিয়েছে স্বজনরা।মাশরাফি প্রার্থী হবার পর আত্মীয়-স্বজনরা প্রতিদিনই নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে অধিনায়ক মাশরাফিকে নির্বাচিত করতে নারীদের নিয়ে উঠান বৈঠক করে আসছেন।