র‌্যাবের সরকারী বিজ্ঞাপনে অভিনয় করলেন এই প্রজম্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ভাবনা।

 

বিজে২৪ এক্সক্লুসিভ নিউজ:

 

‘’মিথ্যে রুখে সত্য জানো’’  শিরোনামের একটি সামাজিক সচেতনতামুলক বিজ্ঞাপনে অভিনয় করেছেন এ প্রজম্মের জনপ্রিয় মডেল ও গুণী অভিনেত্রী আহসান ভাবনা । সদা হাস্যোময়ী, লাবন্যময়ী এই মডেল তারকা ইতোমধ্যে নিজের দৃষ্টিনন্দন গ্লামার্স ও নিখুঁত অভিনয়ের মাধ্যমে একটি শক্ত জায়গা তৈরী করে নিয়েছেন শোবিজ অঙ্গনে।

 

সরকারী অর্থায়নে নির্মিত এই বিজ্ঞাপনটির নির্দেশনায় ছিলেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর একটি চৌকস ইউনিট।

 

রেড ডট মাল্টিমিডিয়ার ব্যানারে প্রতিভাবান পরিচালক গাজী শুভ্র’র পরিচালনায় ‘’মিথ্যে রুখে সত্য জানো’’ নামক শিরোনামের বিজ্ঞাপনটি নির্মানের জন্য বেচে নেয়া হয় রাজধানী ঢাকার কিছু মনোরম পরিবেশ। রাজধানীর তেজগাঁও ও উত্তরার কিছু মনোরম পরিবেশে এই বিজ্ঞাপনটির সুটিং এর কাজ শেষ করা হয়। র‌্যাবের একটি চৌকস ইউনিটকে ও বিজ্ঞাপনের একটি সুন্দর দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে।

 

‘’মিথ্যে রুখে সত্য জানো’’ শিরোনামের বিজ্ঞাপনটি সম্পর্কে বিবিসি জার্নালের সাথে কথা হয় প্রতিভাবান অভিনেত্রী ভাবনার  তিনি বলেন, সত্যি আজ আমার খুব ভাল লাগছে, দেশ ও দেশের মানুষের সচেতনতায় তৈরীকৃত একটি বিজ্ঞাপনে কাজ করতে পেরেছি, আমি সত্যিই খুবই সৌভাগ্যবতী যে এমন একটা ভাল কাজের সঙ্গে থাকতে পেরেছি। এটি আমার জীবনের সেরা একটি কাজ হিসেবে আমি সারাজীবন মনে রাখবো । বিজ্ঞাপনটিতে কাজ করার জন্য আমি স্পেশালি ধন্যবাদ জানাবো ফারুক রুদ্র ভাইয়াকে, তিনি এবং তাদের সহযোগিতা না পেলে আমি এত ভালো একটি কাজ করতে পারেতাম না। ধন্যবাদ জানাচ্ছি পুরো ইউনিটে যারা কাজ করেছে তাদের সবাই কে । সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন দেশের জন্য,দেশের মানুষগুলোর জন্য এরকম কিছু ভাল কাজ করতে পারি।

 

’’মিথ্যে রুখে সত্য জানো’’ এর প্রিমিয়ার শো এবং র‌্যাবের স্যুটিং এর একটি দৃশ্য।

 

বিশেষভাবে উল্লেখ্য, জনপ্রিয় এই অভিনেত্রী ইতোমধ্যে বেশকিছু কাজ করেছেন, বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল ও অনেকগুলো টিভি চ্যানেলের শো এর মাধ্যমে খুব ব্যস্ত সময় পার করছেন এই জনপ্রিয় মডেল।

 

 

শুধু তাই নয় অভিনয়ের পাশাপাশি ব্যস্ত এই অভিনেত্রী ব্যক্তি জীবনেও নিজেকে প্রতিষ্টিত করতে চান সমানভাবে, তারই ধারাবাহিকতায় স্টার পার্ক নামের দুটি অত্যন্ত সুন্দর ফ্যাশন হাউজের ম্যানেজিং ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

 

 

রেড ডট প্রোডাকশন হাউজের ব্যানারে বিঙ্গাপনটি গতকাল থেকে বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেল সহ ইউটিউবে ও  প্রচারিত হচ্ছে।