মানুষের ভালোবাসা আর দোয়া নিয়ে বাকি পথটুকুও পাড়ি দিতে চাই : মাশরাফি।

 

বিজে২৪ নিউজ:

 

শুক্রবার সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে জয় পায় বাংলাদেশ ক্রিকেট দল। এদিন ক্যারিবীয়দের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৮ উইকেটের বিশাল জয় নিয়ে ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেয় বাংলাদেশ।নিজেদের মাঠে বাংলাদেশ অপ্রতিরোধ্য সেটা বিশ্ব ক্রিকেটের ভালোই জানা। এই সিরিজসহ ২০১৮ সালে তৃতীয় সিরিজ জয়।

 

জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ, নভেম্বরে জিম্বাবুয়ে আর ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ।জয় পাওয়ার পর ফেসবুকে এক পোস্ট দেন মাশরাফি বিন মুর্তজা। তিনি লিখেছেন, আজকের প্রাপ্যের অনুভূতিটা একটু অন্যরকম। আজ আমি বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে খেলেছি আমার ৭০তম ম্যাচ। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তাআলার কাছে।

 

আমি আরও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের সাবেক দলনেতাদের প্রতি। যাদের দেখানো পথে হেঁটে আমি এতদূর আসতে পেরেছি।

নড়াইল এক্সপ্রেস ক্ষ্যাত এই তারকা আরও লিখেন, গাজী আশরাফ ভাই, মিনহাজুল আবেদিন নান্নু ভাই, আকরাম খান ভাই, আমিনুল ইসলাম বুলবুল ভাই, নাঈমুর রাহমান ভাই, খালেদ মাসুদ ভাই, হাবিবুল বাশার সুমন ভাই, রাজিন সালেহ, মোহাম্মাদ আশরাফুল এবং আমার বর্তমান দুই সহযোদ্ধা সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম।

 

আমি আরও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের সব মানুষকে, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণা না পেলে আমি এতদূর আসতে পারতাম না। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে পাড়ি দিতে চাই বাকিটা পথও।এদিকে নির্বাচনী হাওয়া বইছে সারাদেশে। ইতোমধ্যে যার যার আসনে প্রচারণার কাজেও নেমে গেছেন প্রার্থীরা।

 

তবে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েও এখন পর্যন্ত মাশরারি বিন মুর্তজা নির্বাচনী মাঠে নামতে পারেনি।জানা যায়, উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে টি-টুয়েন্টি দলকে শুভকামনা জানিয়ে ক্রিকেট থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত বিরতি নিচ্ছেন মাশরাফি। আগামী দুই-তিন দিনের মধ্যেই নেমে পড়বেন নির্বাচনী প্রচারণায়।