নোয়াখালীতে বিজয় দিবস পালিত, শহীদ বেদিতে এম,পি কিরন ও সাংবাদিকদের শ্রদ্ধা নিবেদন।

 

বিজে২৪ নিউজ:

 

আজ ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস। বীরের জাতী হিসেবে বাংলা ও বাঙ্গালীর গর্বিত আনুষ্ঠানিক আত্মপ্রকাশের দিন । তাই মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি  সম্মান জানিয়ে শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পন করেছে বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

শহীদ বেদী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী, বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  আলহাজ্ব মামুনুর রশিদ কিরন। এসময় তিনি শহীদদের বেদিতে পুষ্পস্তবক অর্পনের পর মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের স্মরণে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে নীরবতা পালন করেন ,এর পর তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

এসময় সংসদ সদস্যের সাথে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সামছুল হক সামছু, নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও বেগমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মোঃ জহিরুল ইসলাম জহির, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা বাবু তপন চন্দ্র মজুমদার, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোঃ বেলায়েত হোসেন রাজু, চৌমুহনী সরকারী এস,এ কলেজের সাবেক ভিপি টুটুল, থানা যুবলীগের সাবেক সভাপতি মোঃ জহির সহ  ছাত্রলীগ, যুবলীগ, আ.লীগ নেতৃবৃন্দ শহীদদের ফুলেল শুভেচ্ছা জানান।

 

এছাড়াও বেগমগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ বেদিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা   খন্দকার রুহুল আমিন।

 

 

বস্তুনিষ্ঠ সংবাদ সেবা ও মানবাধিকার রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ স্লোগানে আত্মপ্রকাশকৃত  নোয়াখালীর ঐতিহ্যবাহী সংগঠন বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, জনপ্রিয় চ্যানেল মাইটিভি ও দৈনিক বাংলার নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিঠুর নেতৃত্বে সংগঠনের কর্মকর্তা ও সদস্যবৃন্দ বিজয়ের প্রথম প্রহরে শহীদদের সম্মানে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন করেন।

 

শহীদ বেদিতে পুষ্পাঞ্জলি অর্পণের পর তারা মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের স্মরণে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে দেশপ্রেমিক শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করেন।

 

 

অন্যদিকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক, জনপ্রিয় চ্যানেল আরটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের নির্বাহী মোঃ সাইফুর রহমান রাসেল রাজধানী ঢাকায় অসুস্থ থাকায় সহযোদ্ধা সাংবাদিকদের সাথে শহীদদের সম্মানে শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধা জানাতে পারেননি বলে দুঃখ প্রকাশ করে বলেন, আজ বাংলা ও বাঙ্গালীর অত্যন্ত আনন্দের দিন। এই দিনেই আমরা বীরের জাতি হিসেবে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করতে পেরেছি বলে আমি এই বাংলার সন্তান হিসেবে গর্ববোধ করছি।

 

বিজয়ের এই  দিনে আমি মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি এবং মহান আল্লাহর কাছে তাদের আত্মার মাগফিরাত ও নাজাত কামনা করছি।

 

বিশেষভাবে উল্লেখ্য,  শ্রদ্ধা নিবেদনের সময় বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষে  আরো উপস্থিত ছিলেন সংগঠনের  যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভির উপজেলা প্রতিনিধি মোঃ মোজাম্মেল হোসেন কামাল, সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আলোকিত সময়ের নোয়াখালী জেলা প্রতিনিধি খায়রুল আনাম রিফাত, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আনন্দ টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি নাজিম উদ্দিন মিলন, দপ্তর সম্পাদক ও ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আবু তাহের খোকন, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক ও দৈনিক জাতীয় নূর পত্রিকার নোয়াখালী জেলা প্রতিনিধি সুমন পাল ও সহ-প্রচার সম্পাদক ও ভোরের ডাক পত্রিকার নোয়াখালী জেলা প্রতিনিধি আয়াত উল্যা প্রমূখ।

 

                                                     বিজ্ঞাপন অংশ