খাগড়াছড়িতে কুজেন্দ্রলালকে বিজয় করতে কংজরী দিদারুলের গণসংযোগে

 

খাগড়াছড়ি থেকে মনির উদ্দিন মুন্নার পাঠানো তথ্যচিত্রে একটি ডেস্ক রিপোর্ট

 

বিজে২৪ নিউজ:

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই পাহাড়ে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে। দেশের বিশাল যুব শক্তি দক্ষ জনশক্তিতে পরিনত হয়েছে। আগামীল রাষ্ট্র পরিচালনায় নেতৃত্ব  দেবে তরুনরা।

 

নৌকা পরাজিত হলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি পরাজিত হবে। দেশে জঙ্গীবাদ আস্তানা করে বসবে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করারও আহবান জানান  খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী ও জেলা আওয়ামীলীগে শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার।
তিনি বলেন ‘নৌকা জিতলে তারুণ্যই জিতবে।

 

সোমবার  খাগড়াছড়ি সদর বাজার এলাকায়  নৌকার সমর্থনে গনসংযোগ করে। এই সময় উপস্থিত ছিলো খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সদস্য তাপষ ত্রিপুরা,

 

জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা,খাগড়াছড়ি কাঠব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক শওউকাত উল ইসলাম,খাগড়াছড়ি জেলা শ্রমীকলীগের  সভাপতি নুরনবী,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ এর সভাপতি টিকো চাকমা ও সাধারন সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, জেলা ছাত্রলীগ সাবেক সহসভাপতি নুরুলা হিরো এবং খাগড়াছড়ি জেলার অঙ্গসগঠনের হাজার নেতাকর্মীরা নৌকার গণসংযোগ উপস্থিত ছিলেন।

 

 

খাগড়াছড়ি বাজার এলাকার জনসাধারণর কাছে জানতে চাইলে তারা বলেন আজ এই নির্বাচনীয় প্রচারনা দেখে সত্যি মনে হচ্ছে খাগড়াছড়ি নির্বাচন হচ্ছে।আজকের গণসংযোগ দেখে বাজার এলাকার মানুষ মুগ্ধো তারা বলছে ৩০ তারিখ নৌকার জয় হবে এটা আজকের গণসংযোগের মাধ্যমে প্রমাণ হয়।আপনারা কোথায় ভোট দিবেন জিগাসা করলে বলে আমারা শেখ হাসিনা সরকার থাকা অবস্থায় শান্তিতে আছি এবং দেশের উন্নয়ন হয়েছে,আমরা নৌকায় ভোট দিবো।

 

দিদারুল আলম দিদার বলেন নির্বাচনকে ঘিরে একটি মহল পাহাড়কে অশান্ত করার ষড়যন্ত্র করছে। সব ষড়যন্ত্রের বিরুদ্ধে আপনাদেরকেই জেগে উঠতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলকে  ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে বিজয়ী করার আহবান জানান।

 

                                     বিজ্ঞাপন অংশ