খেয়াল রাখবেন, প্রতিপক্ষকে যেন আঘাত করা না হয়: মাশরাফি

 

অনলাইন ডেস্ক:

 

 

দ্বিতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী এবং বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রচারণার শুরুতে নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের কেউ যাতে নির্যাতন বা হামলার শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

রোববার (২৩ ডিসেম্বর) সকালে নড়াইল জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এক মতবিনিময় সভায় যোগ দিয়ে এ আহ্বান জানান তিনি। জেলা আইনজীবী সমিতির আয়োজনে এতে উপস্থিত ছিলেন আইনজীবী ও স্থানীয় নেতাকর্মীরা।

 

উপস্থিত আইনজীবীদের উদ্দেশ্যে মাশরাফি বলেন, ‘আপনাদের এখানে এসে আমার নানার কথা মনে পড়ছে। তিনি আপনাদেরও সাথী ছিলেন। আমি আপনাদের সন্তানের মতোই। আপনাদের সামনেই ঘুরেছি ফিরেছি, বড় হয়েছি, এই মাঠে খেলেছি। আপনারা আমাকে চেনেন, জানেন। তাই বেশি কিছু বলতে চাই না। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি একটা আশা নিয়ে এসেছি। আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করব’।

 

তিনি আরও বলেন, ‘যেহেতু ইলেকশন। জয় পরাজয় তো আছেই। তাই প্রতিপক্ষও আছে। কিন্তু আমি চাই না যে, প্রতিপক্ষকে কেউ মানসিক বা শারীরিকভাবে আঘাত করুক। আপনারা একটু দেখবেন এটা, আমাদের প্রতিপক্ষ যারা আছেন তাদেরকে যেন কোনোভাবেই আঘাত না করা হয়। আপনারা মুরুব্বী, সঙ্গে আইনজীবীও। আপনারা একটু খেয়াল রাখবেন যাতে এই ঘটনাগুলো না ঘটে। যারা অন্য দলে আছে, একটু খেয়াল করবেন, আইনের দিকটাও একটু খেয়াল করবেন। আপনারা যারা মুরুব্বী আছেন খেয়াল করবেন যাতে এরকম কিছু না ঘটে’।

 

এসময় দলীয় নেতাকর্মীদের শান্তিপূর্ণ পরিবেশে প্রচার-প্রচারণা চালানোর অনুরোধ জানান মাশরাফি। জনগণকে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ারও অনুরোধ করেন তিনি। আজ সারাদিন নিজের গ্রামের বাড়ি মাইজপাড়া এলাকায় গণসংযোগ করবেন মাশরাফি।