ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মীর আলেয়া পারভীন

 

বিজে২৪ নিউজ:

 

টাঙ্গাইল রাজিবুল ইসলাম রিয়াজের পাঠানো প্রতিবেদন:  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মীর আলেয়া পারভীন।

 

বহু আগে থেকেই তিনি নির্বাচনী এলাকা ঘাটাইলের নানা জায়গায় গণসংযোগ শুরু করেছেন। মীর আলেয়া পারভীন প্রতিদিনই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘাটাইলের বিভিন্ন এলাকায় জনসাধারন ও নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করছেন। তার প্রার্থিতা ঘোষণার পরপরই ঘাটাইলের সর্বত্র ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও খুশির আমেজ দেখা দিয়েছে।

 

আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্নের বিষয়টি গণমাধ্যমে আসার পরপরই সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সংরক্ষিত আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনি নিজের প্রার্থীতা ঘোষনা দেন।

 

এই বিষয়ে তিনি বিবিসি জার্নাল ২৪.কম কে বলেন, বিগত দিনগুলোতে আওয়ামী সরকার ক্ষমতায় থাকা সত্বেও  ঘাটাইলবাসী উন্নয়নের মুখ দেখেনি, এখনো পৌর এলাকায় হেঁটে যাতায়াত করার মত রাস্তার অভাব, নেই পানি নিষ্কাশনের ব্যবস্থা, তাই আমি নেতাকর্মী ও জনসাধারনের আহ্বানে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হবো।

 

আশা করি সরকার দলীয় নেতাকর্মী ও ব্যাপক জনসমর্থনের কারনে আমাকে সরকার দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করে নির্বাচনে অংশ গ্রহনের সুযোগ দিবেন। তিনি আরও বলেন, জনগনের ভোটে আমি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে ঘাটাইল উপজেলা-কে মাদক ও দুর্নীতিমুক্ত পুর্নাঙ্গ ডিজিটাল ঘাটাইল হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

 

 

ঘাটাইলের জনগণ যা কখনো কল্পনা করেনি, তার থেকেও আধুনিক ঘাটাইল বাস্তবায়ন করাই আমার প্রধান লক্ষ্য। আশা করি সরকার দলীয় মনোনয়ন পেয়ে ঘাটাইলবাসীর বিপুল ভোটে আমি নির্বাচিত হবো।

 

তিনি আরও প্রতিশ্রুতি দেন, আমি যদি নির্বাচিত হই তাহলে ঘাটাইলের রাস্তাঘাট কবরস্থান মসজিদ ও স্কুল কলেজ মাদ্রাসা থেকে শুরু করে কৃষি খাতে অভাবনীয় উন্নয়ন সাধনে সদা সচেষ্ট থাকবো।