ফের সংবাদ শিরোনাম হল নোয়াখালী : কিশোরীকে ধর্ষনের পর হত্যা, স্বজনদের আহাজারী।

 

বিজে২৪ নিউজ:

 

নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে পারভিন আক্তার (১৭) নামে এক কিশোরীকে নির্যাতনের পর নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। পরিবারের অভিযোগ তাকে ডেকে নিয়ে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

 

 

ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছে নিহতের স্বজন, এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা। বৃহস্পতিবার বিকেলে কিশোরীর ময়না তদন্ত শেষ হয়েছে।

বুধবার রাতে নিজ বাড়ির পাশেই একটি বাগানে রক্তাক্ত অবস্থায় ছুরিবিদ্ধ বিবস্ত্র অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

 

সুধারাম মডেল থানার ওসি মো: আনোয়ার হোসেন বিবিসি জার্নাল ২৪ ডটকম-কে জানান,  এ ঘটনায় গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। খুব শীঘ্রই খুনিরা ধরা পড়বে। তিনি তদন্তের স্বার্থে বলা যাচ্ছেনা বলে জানান।

 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নিহতের ময়না তদন্ত শেষ হয়েছে। রিপোর্টের পর জানা যাবে।

 

নিহত পারভিনের বাবা জহুরুল হক জানান, তার মেয়ে চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করত। তিন মাস আগে বাড়ি আসে। কে বা কারা গতকাল সন্ধ্যার পর মেয়ের মোবাইলে ফোন দিয়ে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। অনেক সময় ধরে ঘরে না ফেরায় তিনি আশপাশে খুঁজতে গেলে বাড়ির পাশের একটি বাগানে মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

 

 

                             বিজ্ঞাপন অংশ