নোয়াখালীর কবির হাটে আবারো গৃহ বধূকে গণধর্ষণ, আটক ১

 

 

নোয়াখালী থেকে আরিফ সবুজের পাঠানো তথ্যচিত্রে একটি ডেস্ক রিপোর্ট: 

 

নোয়াখালীর কবির হাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে ফারভীন আক্তার (২৯) নামে এক গৃহবধু নিজগৃহে গণধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার (১৮জানুয়ারি) মধ্যরাতে এ ঘটনা ঘটে । ধর্ষিত ফারভীন একই এলাকার খুলনাওয়ালাগো বাড়ির মোঃ অজিউল্যাহ মিয়ার পুত্র মোঃ অাবুল হোসেনের স্ত্রী।

 

মহিলা তিন সন্তানের জননী। বড় মেয়ে ৭ম শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে আটক জাকির হোসেনসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এতে ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে জাকির হোসেন নামে একজনকে শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে আটক করেছে পুলিশ। পুলিশ ভিকটিমকে আজ (শনিবার) দুপুরে তার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

 

তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার প্রস্তুতি চলছিলো। কবির হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি শুনে ধর্ষণের শিকার নারীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী জাকির হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। গৃহবধুর স্বামী একজন রাজ মিস্ত্রী। এবং বিএনপি কর্মী, তাকে ২৭ ডিসেম্বর আটক করেছে পুলিশ। রাজনৈতিক মামলায় এখনো বর্তমানে তিনি নোয়াখালী কারাগারে আছে।