রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

 

অনলাইন ডেস্ক:

 

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। মালিবাগের মৌচাক মার্কেট ও ভাটারা এলাকার কোকাকোলা মোড়ে দুর্ঘটনাগুলো সংঘটিত হয়।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজধানীর মালিবাগের মৌচাক মার্কেট এলাকায় মঙ্গলবার ভোরে গাড়ির ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক নারী গুরুতর আহত হয়ে রাস্তায় পড়েছিলেন। এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় মারা যান ওই নারী।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া সত্যতা নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

 

এদিকে সোমবার দিবাগত রাত ৩টার দিকে বারিধারা ‘জে’ ব্লকের কোকাকোলা মোড়ে দেওয়ান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের চায়ের দোকানে উঠে যায়। এতে ঘটনাস্থলেই চা দোকানিসহ দু’জন নিহত হন।

 

তারা হলেন- চা দোকানি শাহীন (৪২) ও নৈশ প্রহরী কবির হোসেন (৪৫)। ভাটারা থানার পরিদর্শক (অপারেশন) শিহাব উদ্দিন বিবিসি জার্নালকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, রাতে বাড্ডাগামী দেওয়ান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে একটি চায়ের দোকানে ধাক্কা দেয়। পরে চায়ের দোকানে থাকা দুইজন ঘটনা স্থলেই মারা যায়।

 

শিহাব উদ্দিন জানান, নিহত কবিরের বাড়ি বাগেরহাট। শাহিনের বাড়ি পিরোজপুর জেলায়। দুজনই ভাটারা এলাকাতে থাকতো। বাসটি জব্দ করা হয়েছে। কিন্তু বাসের চালক হেলপার পালিয়ে গেছে। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।