নোয়াখালী সায়েন্স এন্ড কমার্স কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে তরুনীর যৌন হয়রানির অভিযোগ

 

বিজে২৪এক্সক্লুসিভ: 

 

নোয়াখালী সায়েন্স এন্ড কমার্স কলেজের অধ্যক্ষ আফতাব উদ্দিনের বিরুদ্ধে  ফেইসবুক লাইভে এসে যৌন হয়রানির অভিযোগ এনেছেন এক তরুনী।

 

৮ই মার্চ শুক্রবার রাত ৮.৪৫মিঃ এ আন্তর্জাতিক নারী দিবসে  নোয়াখালী সাইন্স এন্ড কমার্স কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে যৌন হয়রানীর  অভিযোগ করেছেন নোয়াখালীর এই তরুনী ।  ফেসবুক লাইভে এসে অভিযুক্ত নারী বলেন “চাকুরী এবং প্রতিষ্ঠিত করিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে অধ্যক্ষ আফতাব উদ্দিন আমাকে যৌন হয়রানী  করেছেন এবং এতে আমি মানসিকভাবে ভীষণ ক্ষতিগ্রস্থ”।

 

এ ব্যাপারে অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে প্রথমে ফরমাল চিঠি পাঠিয়েছেন  বলেও জানিয়েছেন এই তরুনী।মেয়েটি জানান  কিছুক্ষনের মধ্যে লিগ্যাল নোটিশ আপনাদের হাতে আমি পৌছে দিবো।

 

বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম সম্পাদকের আপ্রান চেষ্টার পর কথা হয় সেই তরুনীর সাথে, তিনি বলেন আমি অধ্যক্ষ আফতাব উদ্দিনের বিচার চাই, আমার মত আর কোন মেয়েকে যেন চাকরি খুজতে গিয়ে এভাবে যৌন হয়রানীর শিকার না হতে হয়, আপনারা জানেন না তিনি এই পর্যন্ত বহু মেয়েকে হেনস্তা করেছেন আমার কাছে তার প্রমান আছে।আমি ফেইসবুকে ঘটনাটা ওপেন করার পর অনেক মেয়েই আমাকে ফোন দিয়েছে ,যাদের কে আফতাব উদ্দিন যৌন হেনস্তা করেছেন।আমি আমার উকিলের মাধ্যমে তার কাছে আইনি নোটিশ পাঠিয়েছি আমার কাছে ক্ষমা চাওয়ার জন্য কিন্তু তিনি তাতে ভ্রুক্ষেপও করেননি।

 

 বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের সাথে তরুনীর ফোনালাপ  

 

নিচে ফরমাল নোটিশের কপিটি প্রদর্শিত হচ্ছে।

        আইনি নোটিশের কপি

 

 

তরুনীর ব্যক্তিগত আইডি থেকে নেয়া ফেইসবুক লাইভের ভিডিওটি বিশেষ কারণে দিতে পারলাম না বলে আন্তরিক ভাবে দুঃখিত।

 

বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের প্রতি সেকেন্ডের আপডেট সংবাদ দেখতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন,বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের সংবাদ দেখুন,তথ্যের সাথে থাকুন,বিশ্বকে চিনুন।